Thursday, May 10, 2012

কাজের বুয়া'র সাথে সারা রাত

পারুল বুয়া আমার চেয়ে বয়েসে কম করে হলেও ১৫ বছরের বড়। আমি যখন অনেক ছোট, তখন একবার বুয়া আমাদের এখানে কাজ নেয়। তারপর কয়েক বছর কাজ করার পর আবার গ্রামের বাড়িতে চলে যায়। এর পর বুয়া যখন আমাদের এখানে আবার আসল, তখন আমার কেবন নতুন যৌবন এসেছে। বুয়ার পাছা আর উন্নত স্তনগুলো দেখে আমার ধন খাড়া হয়ে থাকত। বুয়াকে চুদার কথা কল্পনা করে হাত খিচতাম। কিন্তু সাহস করে বলতে পারিনি। একদিন সন্ধায় বুয়া রান্না ঘরে কাজ করছে। বাসায় কেউ নেই। আমি সাহস করে বুয়াকে পেছন থেকে গিয়ে জড়িয়ে ধরলাম। বুয়া কিছুই বললনা। এভাবে মাঝে-মাঝেই বুয়াকে জড়িয়ে ধরতাম। বুয়া রাতে আমার শোবার ঘরেই ঘুমাতো। একদিন রাতের পানি খেতে উঠে দেখি বুয়া ঘুমে অচেতন। ওর বুকের কাপড়টা সরে গেছে। সারিত হাটুর অনেক উপরে উঠানো। বুয়ার উরুগুলো দেখেই আমার ধন এক লাফে দাঁড়িয়ে গেলো। আমি পানি খেয়ে এসে একটু বুয়ার পাশে বসলাম। বুয়া নড়ছেনা। এবার ওর গালে হাত দিলাম। তারপর ওর পাশেই শুয়ে পড়ে ওর উরুতে হাত বুলাতে লাগলাম। একবার মনে হলো, দেই আমার ধনটা ওর ভোদায় ঢুকিয়ে! কিন্তু সাহস হলোনা। বুয়ার গায়ে তিব্বত পাউডারের করা ঘ্রাণ! আমি ওর গায়ে হাত দিয়ে কিছু সময় শুয়ে থাকলাম। তারপর আবার বিছানায় চলে গেলাম। বুয়া নির্বিকার! নর-চড়া নেই! হয়তো গভীর ঘুম। কয়েক মাস পর বুয়া আবার চলে গেলো। এবার ফিরে এলো প্রায় পর। আমি তখনি কোনো মেয়েকেই চুদিনি। মাঝে-মাঝেই বুয়াকে ভেবে হাত খিচি।
আমার দাদা'র চোখের ছানি অপারেশন। সবাই হাসপাতালে। আমি আমার রুমে বসে বই পড়ছি। পারুল বুয়া ছাদ থেকে কাপড় নিয়ে এসে আমার কামরায় রাখল। মিনিট দশেক পর এলো ইস্তিরি নিয়ে। আমার কামরাতেই এক কনে ইস্তিরির টেবিল। আজ ও বুয়াকে অনেক সেক্সি লাগছে। ও ইস্তিরি করছে আর আমি তাকিয়ে-তাকিয়ে ওর পাছার নর-চড়া দেখছি। বাসায় কেউ নেই। একদম খালি! বুকে সাহস সঞ্চয় করলাম। এত বছর অপেক্ষা করেছি। আজ বুয়াকে চুদবই! ওর কাছে গেলাম। পেছন থেকেই জড়িয়ে ধরলাম। বলল, "কাম করতেসি"। আমি বললাম, একটু পড়ে করো। ও কোনো কথা না বলে ইস্তিরিটা বন্ধ করলো। আমি ওর হাত ধরে আমার দিকে ঘুরালাম। ওর চোখের দিকে তাকিয়ে আসতে করে ওর ঠোটে ঠোট রাখলাম। জীবনে হয়তো কখনই কিস খায়নি। আমিই জড়িয়ে ধরে ওর ঠোট চুষতে থাকলাম। তারপর ওর দুধে হাত রেখে আসতে-আসতে চাপ দিতে লাগলাম এক সময় ওর ব্লাউজ আর ব্রা খুলে ওর দুধের বটে মুখ রাখলাম। আমি চুসছি আর বুয়ার নিশ্বাস দীর্ঘ হচ্ছে। আমি ওর শাড়িটা খুলে ফেললাম। পেটি কোটটাও খুলে ফেললাম। এবার আমি নিজেও সব খুলে বুয়াকে বললাম, করবা? ও নিশ্চুপ! আমি ওকে ওর গলায় হাত রেখে বিছানায় নিলাম। বিছানায় শুইয়ে দিয়ে আমি আবার ওর দুধ, ঠোট চসার সাথে-সাথে ওর সারা গায়ে হাত বুলাতে লাগলাম। এবার বুয়াও আমার ধনে হাত রেখে খেলতে লাগলো। আমি আমার একটা আঙ্গুল বুয়ার যোনিতে রাখতেই দেখলাম বেশ ভেজা। ওর দু'পা ফাঁকা করে দিলাম আমার ধনটা ঢুকিয়ে। বুয়া আমায় জড়িয়ে ধরল। শুরু করলাম চোদা! অল্প সময়েই আমার মাল আউট। বুয়াকে বললাম, জীবনে এই প্রথম। ও মুচকি হেসে বলল, "আরেকবার করেন"। ওর পাশেই শুয়ে থাকলাম। ও আমায় জড়িয়ে ধরা। আমার ওর ঠোট চুসছি, দুধ ঘাটছি। আমার ধন আমার গরম! এবার বুয়া নিজেই আমার উপর চড়ল। ফচ করে ধনটা ওর ভোদায় ঢুকে পড়লো। বুয়া উন্মাদিনীর মতো লাফাতে লাগলো। আমারতো ভিশন মজা! এবার বুয়া কে নিচে শুইয়ে আমি উপরে উঠলাম। অনেকক্ষণ চুদলাম। আমার মাও বের হয়নি তখনো। বুয়ার ভোদায় কয়েকবার কাপন উঠেছে। ও উত্তেজনায় শীত্কার দিয়েছে। বুঝেছি ওর মাল খসেছে। অধ ঘন্টা মতো করার পর, বুয়া বলল, এইবার জোরে ঠাপ দেন আমি শুরু করলাম। ফচ-ফচ মারছি! ঠাপ-ঠাপ শব্দও হচ্ছে। বুয়া রীতিমত গোঙ্গাচ্ছে। এক সময় আমায় জড়িয়ে বলল, "আহঃ আরাম" ... মারেন মারেন ... আমারে মাইরা ফালান ... দেন আমার ভোদা নষ্ট কইরা ... ও আরাম ... মারেন গো .... বুয়ার মাল খোসার সাথে-সাথে আমারটাও খসলো। বুয়া আনন্দে আত্মহারা। আমার গালে একটা চুমু দিয়ে বলল, অনেক ভালো পারেন। আরেকবার করবেন? আমি বললাম, করবো। বুয়া ধুয়ে আসলো। তারপর আমার ধনটা ওর মুখে নিয়ে চুষতে লাগলো। আবার ধন খাড়া! দিলাম আরেক চুদা। এবার বুয়ার ঢালা মালে আমার বিছানার চাদরে প্রায় বন্যা!
এর পর থেকে সপ্তাহে ১-২ দিন বুয়া কে চুদি। ও গভীর রাতে আমার কামরায় চলে আশে। চুদা নিয়ে আবার চলে যায়।

No comments:

Post a Comment