Thursday, September 20, 2012

নার্গিস বুয়ার যৌন উন্মাদনা


আমার চেয়ে নার্গিস বুয়ার বয়স কম পক্ষে কুড়ি বছর বেশি। কিন্তু এই বয়সেও তার শরীরে কানায়-কানায় পূর্ণ যৌবন! বুয়ার স্বামী মারা গেছেন অন্তত ২৫-৩০ বছর আগে। এরপর সে আর বিয়ে করেনি। খুব অল্প বয়স থেকেই বুয়ার প্রতি আমার লোভ। কিন্তু সাহস করে বলতে পারিনি - যদি বাবা-মা'কে বলে দেয় এই ভয়ে। আমার বয়স তখন ২৪ এর কাছাকাছি। পরিবারে বুয়ার অবস্থান অনেকটা মুরুব্বিদের পর্যায়ে। আমাদের বাসায় একটা আলাদা ঘরে সে থাকে। বাসার কাজ শেষ করে প্রায় দিনই অনেক রাত পর্যন্ত টেলিভিশনে বাংলা নাটক দেখে অথবা সিনেমা। বেশ ভূষায় নার্গিস বুয়া খুব সচেতন। এখনো কালার ম্যাচ করে শাড়ি পড়ে, গায়ে সস্তা সুগন্ধি মাখে।

আমার বাবা শিল্পপতি। ঢাকার অদূরে উনার একটা গার্মেন্টস আছে। মা মারা গেছেন বছর আটেক আগে। আমরা তিন ভাই। বড় দুই ভাই আমেরিকাতে থাকে। আমি পড়ি ঢাকার একটি বেসরকারী ইউনিভার্সিটিতে।

সেপ্টেম্বর মাস। দিনে প্রচন্ড গরম। রাতে তাপমাত্রা কিছুটা কম। বাবা ব্যবসার কাজে দোষ দিনের জন্য কানাডা যাবেন। বাসায় থাকবো আমি, নার্গিস বুয়া, ড্রাইভার আর আমাদের বাসার কেয়ার টেকার রফিক। দুপুরে বাবাকে বিমান বন্দরে দিয়ে আসলো ড্রাইভার। আমি ইউনিভার্সিটি থেকে ফিরলাম চারটায়। ড্রাইভার বললো, তিনদিনের ছুটিতে যাবে। বাবা অনুমতি দিয়েছেন।

সন্ধ্যার পর আমি আমার ঘরে পড়তে বসলাম। কেয়ার টেকার রফিক রাতের ডিউটি শেষ করে উনার বাসায় চলে যান। আজও ব্যতিক্রম হলোনা। ঘড়ির দিকে তাকিয়ে দেখি রাত প্রায় আটটা। সাধারণত বৃস্পতিবার আমি একটি দেরী করেই রাতের খাবার খাই। ফ্রিজ থেকে কিছু হালকা খাবার আর কোক আনতে গেলাম। সুযোগ পেলেই বাবার বেডরুম থেকে বিয়ার চুরি করে খাই। ফ্রিজ থেকে সমুচা নিতে বাবার বেডরুমে ঢুকলাম। দেখি বিয়ার নেই। কয়েক বোতল হুইস্কি আর দুই বোতল ভদকা আছে। তিনটা বোতল সামান্য খালি। আমি একটা গ্লাসে ভদকা ঠেলে নিয়ে আবার নিচে গেলাম - বরফ আনতে। গ্লাসে বরফ নিয়ে খাওয়ার টেবিলে বসেই চুমুক দিতে লাগলাম। এর আগে কখনো ভদকা খায়নি। মাথাটা কেমন জানি করে উঠলো। সামান্য নেশা-নেশা ভাব! তাকিয়ে দেখি বুয়ার কামরায় বাতি নেভানো। ভাবলাম সে হয়তো বাসায় নেই। উকি দিয়ে দেখি তার বাথরুমের দরজাটা সমান্য খোলা। একটু ভয় পেলাম। শরীর খারাপ করেনি তো? দরজাটা ধাক্কা দিতেই আমি চমকে উঠলাম। বুয়া শাওয়ারের নিচে দাড়িয়ে পুরো উলংগ দেহে সাবান মাখছে। ওর নগ্ন স্তনযুগল দেখে আমার শরীরটা গরম হয়ে উঠলো। হঠাত বুয়া টের পেলো আমার উপস্থিতি! তাকিয়ে অবাক হয়ে বললো, "এইখানে কি করেন"? আমি নিরুত্তর! বুয়ার ঠোটে মৃদু হাসি! আমার সাহস হাজার গুনে বেড়ে গেলো! আমি বাথরুমে ঢুকে বুয়াকে জড়িয়ে ধরলাম। শাওয়ার বন্ধ করে, ওকে নিজ হাতে তোয়ালে দিয়ে গা মোছালাম। তারপর ওর হাত ধরে আমার শোবার ঘরে নিয়ে গেলাম। বুয়া আমার দিকে তাকিয়ে আছে। আমি ওর অনুমতি না নিয়েই ওর স্তনে ঠোঁট রাখলাম। ওর বটাগুলো আঙ্গুল দিয়ে মাড়াচ্ছি আর জীব দিয়ে চাটছি। বুয়ার শরীরটা কেঁপে উঠলো। সে আমায় জড়িয়ে ধরে আমার স্তনে মুখ রাখলো। ওর জিহ্বার ঘর্ষণে আমার ধনটা লোহার রডের মতো শক্ত হয়ে উঠলো। সারা দেয়ে কেমন জানি এক অদ্ভূত অনুভূতি। এর আগে কখনো কোনো মেয়ে মানুষের দেহের স্বাদ পাইনি। আমি বুয়ার সারা দেহে চুমু খেতে লাগলাম। ওর ঘাড়ে যখন ঠোঁট রাখলাম, বুয়া গোঙাতে লাগলো। আমি ওর মুখটা ধরে ঠোঁটে চুমু খেলাম। বুয়া আমার ধনটায় হাত দিয়ে আসতে-আসতে খেচতে লাগলো। আমি এক ধাক্কায় বুয়াকে বিছানায় ফেলে দিলাম। ও দুই উরু ফাক করে ধরলো। আমি ধনটা ওর যোনিতে লাগিয়ে একটা চাপ দিলাম। ফচ করে ঢুকে গেলো। বুয়ার যোনিটা কাম উত্তেজনায় ভিজে গেছে। আমার ধনটা ওর ভেতর ঢুকতেই সে আমাকে জবরে ধরলো। আমার বুকে কামরাতে লাগলো। আমি আসতে-আসতে ঠাপ দিতে শুরু করলাম। মিনিট পাচেক ঠাপানোর পর, বুয়ার মাল খসে গেলো। এবার আমি চিত হয়ে শুয়ে বুয়াকে উপর উঠালাম। সে আমার ধনের উপর ঘোড়ার মতো লাফাতে লাগলো। আবার মিনিট দশেক পর বুয়ার মাল খোসার সাথে-সাথেই আমিও তার ভেতর আমার মাল খসালাম।

বুয়া এক দৌড়ে বাথরুমে গেলো, আমিও গেলাম। ধোয়ার পর বললাম, আবার করবে? ও বললো, "সারা রাইত করুম"। আমি ফ্রিজ থেকে বরফ এনে আবারো বাবার ভদকা চুরি করলাম। বুয়া আমার জন্য একটা ডিম সিদ্ধ করে আনলো। খেয়ে আবার শুরু! এবার বুয়ার মাল খসলো ৫-৬ বার। আবার বাথরুমে! এবার বুয়াই বললো, "আমার পুটকি মারবেন"? আমি বললাম, মারবো! বুয়াকে আবারো শুরু করলাম। ওর পাছা দিয়ে আমার ধনটা ঢুকিয়ে মারতে লাগলাম। প্রায় এক ঘন্টার মতো চললো। দুজনই ক্লান্ত! বুয়াকে আমার পাশে নিয়েই ঘুমিয়ে পড়লাম।

No comments:

Post a Comment