Saturday, July 31, 2010

হঠাৎ একদিন বিকেলে সায়মা চোদা’র জন্য পাগল হয়ে গেলো


ঢাকা শহরের অভিজাত এলাকায় সায়মাদের বসবাস। অর স্বামী বিদেশে থাকে। দুই সন্তান নিয়ে সে ঢাকা শহরে থাকে। একটা ছোট্ট ব্যবসা প্রতিষ্ঠান। এদিয়েই ওদের চলে যায়। একদিন বিকেলে শহরে খুব বৃষ্টি পড়ছে। আমি একটা রেস্তুরায় বসে-বসে বৃষ্টি দেখছি আর কফি খাচ্ছি। আমার সাথে আমার এক বন্ধু। দুজনে মিলে আড্ডায় মত্ত। এমন সময় একটা ফোন এলো। আমার এক মেয়ে দোস্তের ফোন। সে আমার সাথে দেখা করতে চায় আড্ডা দেবে বলে। আমি বললাম, চলে আয়! ও এলো। সাথে আরেকজন নারী। নাম সায়মা। বয়েস ২৫-৩০ এর মাঝামাঝি। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। অদ্ভুত মিষ্টি হাসি। আমরা চারজন বসে আড্ডায় ডুব দিলাম। এরই মাঝে ডিনারের অর্ডার দিলাম। আমি প্রথম দর্শনেই ওই নারীর প্রেমে পড়ে গেলাম। চুটিয়ে আড্ডা চললো রাত এগারোটা অবধি। তারপর ওরা যখন চলে যাচ্ছে, তখন সায়মাকে উদ্দেশ্য করে বললাম, তোমার মোবাইল নাম্বারটা দেবে? ও হাসল। কিছুই বললোনা। আমি একটা কাগজে আমার নাম্বারটা লিখে অর হাতে দিলাম। ওরা চলে গেলো।

 

কয়েকদিন পর, আমি আমার ওই মেয়ে দোস্তের বাসায় গেছি। ও খুব গজল প্রেমিক। একটা গজল চালিয়ে দিয়ে আমাদের জন্য চা নিয়ে আসলো। আমরা বসে-বসে শের-শায়েরির মজা নিচ্ছি। ঠিক তখনই সায়মা হথাৎ করেই আসলো। আমিতো ওকে দেখে অবাক! আবারও আড্ডা। এবার সায়মা নিজেই অর মোবাইল নম্বরটা আমায় দিয়ে বলল, যোগাযোগ থাকবে তো? আমি বললাম, নিশ্চয়ই! ঘণ্টা দুই আড্ডা দিয়ে আমরা আবার যারযার বাসায় ফিরে গেলাম। এর পর থেকে মাঝে-মাঝেই সায়মার সাথে ফনে কথা হতে লাগলো। একদিন ওকে বললাম আমার সাথে ওই প্রথম দিনের রেস্তোরায় দেখা করতে। ও রাজি হল। ঠিক তিনটের দিকে ও এলো। আমরা দুজন একান্তে গল্প করছি, কফি খাচ্ছি, আর ক্রমশ যেন একে-অন্যের প্রতি কেমন একটা টান অনুভব করছি। এভাবেই আমাদের মাঝে একটা সম্পর্ক তৈরি হয়ে গেলো। এর পর থেকে, প্রতিদিন সায়মা বিকেল হলেই চলে আসতো। আমরা দুজন আড্ডা দিতাম। গল্প করতাম। নানা প্রসঙ্গ। পাঁচ দিনের মাথায়, সায়মা আমার হাতে হাত রাখল। বলল, এ সম্পর্ক যেন কোনদিনও ভেঙ্গে না যায়। আমি বললাম, তুমি না চাইলে ভাংবেনা।

 

আরও কয়েকদিন গড়িয়ে গেলো। একদিন আমরা দুজন যথারীতি দেখা করে, আড্ডার পর বাড়ী ফিরছি। সায়মার ফোন এলো। তুমি কথায়? আমি বললাম, বাসায় ফিরছি। ও বলল, আম্মা তোমার সাথে দেখা করবেন। এক্ষুনি আমাদের বাসায় চলে এসো। আমি বললাম, এতো রাতে? ও বলল, কোনও বাহানা চলবেনা। আসতে বলেছি, আসবে!

 

আমি গেলাম। অর মা আমায় দেখে কাছে বসালেন। বললেন, বাবা, কত বছর সায়মা হাসেনি। তুমি কোন জাদুবলে অর মুখে আবার হাসি ফিরিয়ে দিলে? আমি কিছুই বললাম না। ঘন্তা-খানেক গল্প করে বিদায় নিলাম।

 

কয়েকদিন পর সায়মা আবার ওদের বাসায় যেতে বলল। ওর মা আমায় ডেকেছেন। আমি গেলাম। উনি গল্প করতে-করতে ঘুমিয়ে পড়লেন। ওনার বেডরুমে আমি আর সায়মা ওনার পায়ের কাছে, বিছানার নিচে বসে আছি। হথাৎ দেখলাম, সায়মা পেছন থেকে আমায় জরিয়ে ধরল। কানের কাছে হাল্কা কামড় দিয়ে আমার সারা শরীরে ওর হাত চালাতে লাগলো। এরপর, আমার সামনে এসে আমার ঠোটে ঠোট রেখে গভীর চুমু খেলো। আমি ওকে কানে-কানে বললাম, কি করছ? আম্মা টের পেয়ে যাবেন। ও থামতেই চায়না। আমার ধনটা ও বের করে চুষতে লাগলো। আমারও সাড়া শরীর গরম হয়ে গেলো। তবু নিজেকে কোনোভাবে সামলালাম। ওদের বাসা থেকে যখন ফিরছি, সায়মা আমার কানে-কানে বলল, কাল আমায় শান্তি দেবে প্লিজ! আমি হাসলাম।

 

পরদিন সায়মা সকাল থেকেই আমায় ফোন করতে লাগলো। আমার সেই মেয়ে দোস্তের বাসায় বিকেলে আমরা দেখা করলাম। দোস্তকে বললাম, আমরা একটু একান্তে সময় কাটাবো। ও বুঝল। এবং ওর নিজের বেডরুমে আমাদের ঢুকিয়ে দিয়ে মুচকি হেসে বলল, অল দ্যা বেস্ট!

 

সায়মা সেদিন শাড়ি পড়ে এসেছে। অদ্ভুত সুন্দর লাগছে ওকে। আমরা একে-অন্যকে জড়িয়ে কিস খেতে লাগলাম। আস্তে-আস্তে সায়মা ওর স্তনগুলো মেলে ধরল। আমি পাগলের মতো চুষতে লাগলাম। আমার হাতটা ওর যনিতে রেখে ঘষছি আর সায়মা কামত্তেজনায় শীৎকার দিতে লাগলো। ওর যনির রশে আমায় আঙ্গুল ভিজে গেলো। আমরা পাগলের মতো চুমু খাচ্ছি। ওর ঘাড়, গলা, স্তন, নিতম্ব সব জায়গায় চুমু দিতে লাগলাম। জিব দিয়ে চাঁটতে লাগলাম। ঠোট দিয়ে চুমু দিতে লাগলাম। সায়মাও আমার ধনটা ওর মুখে নিয়ে চুষতে লাগলো। এবার আমি ওর যোনিতে মুখ রেখে চুষতে শুরু করলাম। ও উত্তেজনায় দু পা ফাকা করে আমায় বলল, ঢুকাও প্লিজ ঢুকাও! আমি আমার ধনটা ওর যোনির মুখে রাখতেই ও আমার কোমরে হাত রেখে চাপ দিলো। ফচ করে ধনটা ওর যোনিতে ঢুকে গেলো। ও উত্তেজলায় চিৎকার করে উঠলো। আমি আস্তে-আস্তে করে ঠাপাতে লাগলাম। ওর গলা, ঠোট, স্তন চুষছি, হাত দিয়ে মাড়াচ্ছি আর ওর যোনিতে ধনটা দিয়ে ঠাপাচ্ছি। সায়মা পাগলের মতো হয়ে গেলো। বলল, মারো, আরও জোরে মারো। আমায় শেষ করে দাও। প্লিজ, ফাক মি! আমি চুদতে লাগলাম। অনেক্ষন ধরে চলল। আমি ওকে কলে তুলে নিয়ে আবার বিছানায় ফেলে ঠাপাতে লাগলাম। ও দু পা ফাক করে ওর যোনিটা যত সম্ভব মেলে ধরে ঠাপ নিতে লাগলো। এক সময় আমার ধনের সব রশ ওর যোনির গভীরে ঢেলে দিলাম। সায়মা আমায় সজোরে জড়িয়ে ধরল।

No comments:

Post a Comment