Monday, October 3, 2011

এরপর কাজের মেয়েটা প্রতি রাতে চুদাতে আসতো ..... Erpor Kajer Meyeta Proti Ratey Chudatey Ashto


এপ্রিল মাস। প্রচন্ড গরম। এর উপর ঘন-ঘন লোড শেডিং। রাত নেই, দিন নেই, যখন-তখন বিদ্যুত যায়-আসে। ঢাকা'র ধানমন্ডি এলাকায় আমাদের বাসা। দশ কথা জমির উপর দুতলা এক ইউনিটের বাড়ি। বাবা কাস্টমস এ চাকরি করতেন। বছর চারেক আগে মারা গেছেন। বাড়িতে মা আর আমি। বড় বন স্বামীর সাথে অস্ট্রেলিয়ায় থাকেন। মা একটা বেসরকারী ব্যাংক-এর ম্যানেজার। বাসায় আমি আর মা ছাড়া, বাবুর্চি বুয়া, দারওয়ান, ড্রাইভার আর কাজের একটা ছুটা বুয়া। দারোয়ান আর ড্রাইভার থাকেন বাসার পেছনের সার্ভেন্টস কুয়ার্টার-এ। একদিন সকালে দেখি দারানের শালি এসেছে যশোর থেকে বেড়াতে। শুনলাম অর নাকি বিয়ে ঠিক হয়েছে। তাই বিয়ের আগে কটা দিন বনের বাড়িতে বেড়াবে। দারওয়ান-এর কামরাতে সে আর তার স্ত্রী থাকেন। তাই, শালিত থাকবে আমাদের বাসার ভেতর বাবুর্চি বুয়া'র কামরায়। বাবুর্চি বুয়া আগে থেকেই মাঝে-মধ্যে আমার কাছ থেকে ৫০-১০০ টাকা নিতো। বিনিময়ে কখনো চুদতাম, আবার কখনো সে চুষে দিতো। বুয়া'র বয়েস কম না। পঞ্চাশ হবে। একারণেই তার যোনি পথ বেশ শুকনা। চুদতে মজা লাগেনা। তবু, মাল মাথায় উঠে গেলে, বুয়া'র ভোদাতেই মাল খসাই। দারোআন-এর শালির বয়েস হবে বড়জোর ১৫। ফর্সা, ততগুলো গোলাপী। বাড়ন্ত স্তন। কিন্তু খুব লাজুক। হয়তো শহরে খুব একটা আসেনি।

যাহোক, মা অফিসে এর কাজে খুলনা গেছেন। উনাদের ব্যাংক এর শাখা উদ্বোধন। বাসায় আমি একা। আর কাজের লোকজন। ড্রাইভারও মা'র সাথে গেছেন। সেদিন বৃহস্পতিবার। রাতের খাবার খেয়ে আমার কামরায় চলে গেলাম। একবার বুয়া এসে পুডিং খেতে দিয়ে গেলো। চক্ষের ইশারায় বুয়াকে বললাম, আজ চুদাচুদি হবে? বুয়া, দুষ্টু হাসি দিয়ে বললো, রাইতে আসমু। আমার দিকে তাকিয়ে হেসে বললো, দারোআন-এর শালিডা সুন্দর না? আমি বললাম, হুম। বুয়া কানের কাছে এসে ফিস-ফিস করে বললো, আইজ রাইতে অরে খাইয়া ফালান । আমি বললাম, কিভাবে? বুয়া বললো আমি সুযুগ কইরা দিমুনে। বুয়া'র বাড়ি ময়মনসিংহ। মিনিট বিশেক পর দেখি বুয়া ওই মেয়েটাকে সাথে করে আমার কামরায় আসলো। বললো, ভায়া, একটু ঠান্ডায় বসি? আমি বললাম, বসো। ওরা দুজন কার্পেটের উপর বসলো। কিছুক্ষণ পর, বুয়া ওকে প্রশ্ন করলো, কিরে এইখানে আরাম না? মরিয়ম (ওই মেয়ের নাম) বললো, হ্যা অনেক আরাম! বুয়া এবার বললো, এই ঘরে আরো আরামের জিনিস আছে। দেখবি? মরিয়ম বললো, কি জিনিস? বুয়া আমার দিকে তাকিয়ে বললো, ভাইয়া ঐগুলা অরে একটু দেখান। আমি বুয়া'র ইশারা বুঝলাম। পিসিতে একটা বিএফ চালিয়ে দিলাম। মরিয়ম তো লজ্জায় লাল। কিছুক্ষণ পর দেখি বুয়া অর ঘাড়ে হাত রাখলো। বুঝলাম মরিয়ম কে উত্তেজিত করার ফন্দি। মরিয়মও দেখি নড়াচড়া করছে। তার ম্যান, অর কম উত্তেজনা উঠতে শুরু করেছে। বুয়া আমাকে বললো, ভায়া বাত্তি নিভায়া দেই? আমি বললাম দাও। বেদ রুম লাইটটা জালিয়ে বুয়া আবার গিয়ে মরিয়ম এর পাশে বসলো। আমি বিছানায়। এবার বুয়া দেখি মরিয়ম এর বুকে হাত চালাচ্ছে। হালকা করে টিপও দিচ্ছে। কিছু সময় এভাবে করার পর দেখি মরিয়ম বুয়া'র দিকে হেলে পড়ছে প্রায় । বাও মরিয়ম এর হাতটা নিয়ে ওর দুধে ধরিয়ে দিলো আর বুয়া নিজে মরিয়ম এর যোনিতে হাত বুলাতে লাগলো। এবার বুঝি মরিয়ম রীতিমত যৌন কামড়ে কাতরাচ্ছে। ওর হালকা গুণগানই'র শব্দও আমার কানে এলো। কিছু সম এভাবে চলার পর, বুয়াই প্রথম মরিয়ম এর সামনেই নিজের শাড়ি-ব্লাউস সব খুলে ফেললো। একেবারে উলংগ। মরিয়ম তো আরো উত্তেজিত। এবার বুয়া মরিয়ম এর জামা-কাপড় খুললো। তারপর মরিয়ম কে হাত ধরে টেনে তুলে আমার বিছানার পাশে এনেই এক ধাক্কায় ওকে আমার বিছানায় ফেলে দিলো। আমার দিকে তাকিয়ে বললো, ভায়া, অরে একটু আরাম দিয়া দেন। আমারে যেমনে দেন। আমি মরিয়মকে জড়িয়ে কাছে আনলাম। আমার সামনে বসিয়ে ওর ঠোটে একটা চুমু খেলাম। দেখি ও কাপছে। আসতে করে ওর উঠন্ত স্তনের বটে জীব দিয়ে যে আদর করতে শুরু করেছি মরিয়ম আমাকে জড়িয়ে ধরল। বাও মরিয়ম এর পেছনে বসে ওর ঘাড়ে ঠোট ঘষতে লাগলো। মরিয়মের কম-গুণগানই বাড়তে লাগলো। ও এবার নিজে থেকেই আমার দিকে ওর স্তন বাড়িয়ে দিচ্ছে। আমিও স্তনের বতা চুষতে-চুষতে মরিয়ম এর যোনিতে হাত দিলাম। একদন ভিজে গেছে। বুয়া বললো, ভায়া ওর মাংগে (ভোদা'র আঞ্চলিক নাম) আপনের সোনাডা দিয়া ঘষা দেন। আমি ঘষতে লাগলাম। মরিয়ম উত্তেজনায় রীতিমত কাতরাচ্ছে। বুয়া দেখি মরিয়ম কে আসতে করে শুইয়ে দিলো। আমাকে বললো, আসতে-আসতে কইরা ঢুকান। মরিয়ম এর দুটো পা ফাকা করে ধরে আমি আমার ধনটা ওর ভোদা'র মুখে বসালাম। বুয়া দেখি মরিয়মের চুলে বিলি কেটে দিচ্ছে - আদর করছে। আমি আসতে চাপ দিলাম। মরিয়ম কষ্টে চিত্কার করে উঠলো। বুয়া বললো, একটু কষ্ট তার পড়ে অনেক আরাম পাবি। একটু কষ্ট সইজ্য কর। এবার বুয়ায় মরিয়মের মুখ চেপে ধরল - আসতে করে। আর আমার দিকে তাকিয়ে ইশারায় বললো জোরে একটা ধাক্কা দিতে। আমি বুয়া'র হাতটা মরিয়মের মুখ থেকে সরিয়ে দিলাম। তারপর ওর ঘাড়ে ঠোট দিয়ে ঘষতে লাগলাম। কিছুক্ষণ পর মরিয়মের ঠোটে খুব জোরে একটা কিস দিয়ে ধরে রেখেই আমার ধনটা জোরে ধাক্কা লাগলাম। মরিয়ম "ও আল্লা গো" বলে চিত্কার করে উঠলো। কিন্তু আমার ধন তখন ওর সতি পর্দা ছেন করে ভেতরে ঢুকে গেছে। আমি অল্প কিছুক্ষণের জন্য থামলাম. তারপর আসতে- চুদতে শুরু করলাম. বুয়া দেখি অনেক উত্তেজিত। আমাকে বলছে, দেন মাগিরে ভালো কইরা চুদা দেন। ফাটান। মিনিট পাচেক পর, মরিয়মের মাল খসল। এবার বুয়াকে বললাম, তুমি আস, এবার তুমারে দেই। বুয়া আসলো। আমার ধনটা ওর শাড়ি দিয়ে মুছে দিলো। তারপর আমার বাথ রুম থেকে লোশন নিয়ে এসে আমার ধনে লাগলো. বুঝলাম বুয়া পাছা মারবে। বুয়া'র পাচার মুখেও লোশন লাগলো। বুয়াকে থাপালাম মিনিট দশেক। পুরো মাল ওর পাসে ঢাললাম। বুয়া ইদানিং পাসা মারতেই বেসি আগ্রহী। সারাটা রাত মরিয়ম আর বুয়াকে নিয়েই কাটল. মরিয়ম কে তিনবার চুদলাম। বুয়াকেও একবার পাসা মারলাম আরেকবার চুদলাম। ভোর পাচটার দিকে ওরা ওদের কামরায় চলে গেলো। আমিও ক্লান্ত দেহ বিয়ে কোনমতে গোসল করেই বিছালে ঘুমাতে গেলাম. ঘুমাতে যাওয়ার আগে দেখি আমার বিছানায় মরিয়মের রক্ত লেগে আছে। ওই যে সতি পর্দা ফাটার রক্ত।

No comments: